রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:০৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
কুয়াকাটায় মোটরগ্যারেজের খুঁটির সঙ্গে ঝু‍লছে যুবকের লাশ

কুয়াকাটায় মোটরগ্যারেজের খুঁটির সঙ্গে ঝু‍লছে যুবকের লাশ

dynamic-sidebar

অনলাইন ডেস্ক :: পটুয়াখালীর কুয়াকাটা থেকে মো রুবেল (২৪) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ। শুক্রবার (১২ এপ্রিল) বেলা ১২টার দিকে কুয়াকাটা পৌর এলাকার রাখাইন মার্কেটের একটি মোটরগ্যারেজ থেকে লাশটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মহিপুর থানার ওসি সাইদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

রুবেল কুয়াকাটা পৌর শহরের কচ্ছপখালী এলাকার কলিম মোল্লার ছেলে। তিনি মোটর সাইকেল মেরামতের কাজ করতেন।

ওসি সাইদুল ইসলাম জানান, আমরা খবর পায় রুবেল নামে এক যুবকের লাশ মোটর সাইকেলের গ্যারেজের খুঁটির সঙ্গে ঝু‍লছে। গলায় ফাঁস দেওয়া অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net